1. admin@durnitirsondhane.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
পেশাদার চুরি/ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে চাকু ও লেপটপসহ আটক। নড়াইলে নিয়মিত মামলায় গ্রেফতার-৫ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ৪টি হত্যা মামলার এজাহারভূক্ত আসামী গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার। যশোরে আবারও জলাবদ্ধতা ভোগান্তিতে সাধারণ মানুষ। । যশোর অভয়নগরে প্রীতি হত্যা ভিন্ন খাতে নেওয়ার চেষ্ঠা। নড়াইলের লোহাগড়া থানা পুলিশের অভিযানে ৩০ পিস ইয়াবাসহ আটক-১ তরুণ প্রজন্মের সুরক্ষায় ই-সিগারেট আমদানি নিষিদ্ধ করা হোক। সড়ক দুর্ঘটনায় নিহত নাহিদের বাড়িতে জামায়াত নেতৃবৃন্দ। ট্রাফিক ব্যবস্থাপনার লক্ষ্যে ১৮ দফা সুপারিশ উপস্থাপন। যশোর জেলার অন্তর্গত বেনাপোল সিমান্ত এলাকায় চোরাচালান চক্র বেপরোয়া।

নোয়াখালীর চৌমুহনীতে ব্যবসায়ীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করায় প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত।

  • আপডেট সময় : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
  • ৬১ বার পঠিত

জেলা সংবাদদাতা নোয়াখালী।
নোয়াখালী চৌমুহনীতে মোরশেদ আলম কমপ্লেক্স এর ৫ম তলায় ফুড ও চাইনিজ রেস্টুরেন্ট ভেঙ্গে মোবাইল মার্কেট করা ও বিভিন্ন জায়গায় ব্যবসায়ীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে থানায় জিডি করার প্রতিবাদে মার্কেটের ব্যবসায়ীরা সাংবাদিক সম্মেলন ও প্রতিবাদ সভা করেছে। 
রবিবার সন্ধ্যায় চৌমুহনী মোরশেদ আলম কমপ্লেক্সের দোকান মালিক সমিতির অফিসে সমিতির সভাপতি আব্দু্ল ওহাব (কচি) এর সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন সেক্রেটারি মিজানুর রহমান।
তিনি কমপ্লেক্সের মূল প্ল্যান এর বিপরীতে দোকান বরাদ্দ এর বিরুদ্ধে প্রতিবাদ করেন, যেহেতু মূল প্ল্যান পঞ্চম তলা পরিকল্পনা থাকলেও বাস্তবে ষষ্ঠ তলা মার্কেট করাতে প্রত্যেক দোকানের পরিবর্তিত পরিস্থিতি উক্ত সমস্যাগুলো দ্রুত সমাধান করা জরুরি বলে  তিনি মন্তব্য করেন। এবং পঞ্চম তলায় মোবাইল মার্কেট এর বিরুদ্ধে যাওয়ায় ব্যবসায়ী ও মালিকের সাথে মতবিরোধ ও থানায় জিডি করার বিরুদ্ধে তাদের শক্ত অবস্থান তুলে ধরেন। 
এসময় আরো উপস্থিত ছিলেন কার্যকরী সভাপতি জহির উদ্দিন বাবর, ব্যবসায় সমিতির বিভিন্ন নেতৃবৃন্দ, দেকানদার, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া সাংবাদিকবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD