1. admin@durnitirsondhane.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটের চাঞ্চল্যকর সংখ্যালঘু নারী হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামীকে গ্রেফতার। স্বৈরাচার সরকারের পতনের পরেও ছাত্রলীগ সন্ত্রাসীরা বেপরোয়া। যশোর কেশবপুরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার-১, ইজিবাইক উদ্ধার। যশোরের আলোচিত ফিঙে লিটনের আত্মসমর্পণ ঝিনাইদহ হতে দেশীয় তৈরী ০১টি ওয়ান শুটারগান ও ০১ রাউন্ড গুলিসহ ০১ জন অস্ত্রধারীকে আটক যশোর কেশবপুরে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম থেকে বিপুল পরিমাণ ভারতীয় ওষুধ ও পণ্য, এবং ৪০ কেজি গাঁজা উদ্ধার সহ আটক -১ যশোরের অভয়নগরে ১৫ বছর পর উদ্ধার হল খাঁনজাহান আলী দীঘি,এলাকাবাসীর মানববন্ধ সাতক্ষীরায় চাঞ্চল্যকর হত্যার আসামি র‍্যাব-৬ কর্তৃক আটক খুলনায় চোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা

স্বৈরাচার সরকারের পতনের পরেও ছাত্রলীগ সন্ত্রাসীরা বেপরোয়া।

  • আপডেট সময় : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৯ বার পঠিত

অভয়নগর প্রতিনিধিঃ
স্বৈরাচার সরকারের আমলে ছাত্রলীগ সন্ত্রাসীদের হামলার স্বীকার হয় আমার সন্তান কলেজ ছাত্র এসএম সিফাত উল্লাহ। এব্যপারে জাতীয় গণমাধ্যম সহ বহু পত্র পত্রিকায় সংবাদ প্রচার হয়।২৬/০৪/২০২৪ইং তারিখ অকারণে এই হামলায় সিফাত উল্লার সারা শরীরে ধারালো অস্ত্র দ্বারা ৯টি জখম করা হয়,যার ৫৭ টি সেলাই দিয়ে রক্ত ক্ষরণ বন্ধ করা হয়। অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খুলনা মেডিকেল সেখান থেকে ঢাকা মেডিকেল, অবশেষে আগারগাঁও অর্থপেডিক বিভাগ (পঙ্গু হাসপাতাল) দীর্ঘ চিকিৎসা শেষে স্বাভাবিক জীবনে আসলেও হাতের হাড় স্বাভাবিক জোড়া না লাগায় পঙ্গুত্ব বরণ করতে হয়।

সেদিন বহু কষ্টে গভীর রাতে অভয়নগর থানায় মামলা করেছিলাম যার নং-৩০-২৬/০৪/২০২৪ইং তারিখ।মামলার আসামীদের নামের তালিকা (১) নাজমুস সাকিব মজুমদার (২৬) ইখরাম হোসেন (২৫) মোঃ ইখলাস (২৮) মোঃ জহির (২৫) মোঃ শাহিন মোল্লা (২৫) কাজল (২৫) মোঃ জীবন আলী(২৫) মোঃ আব্দুল আল নোমান(২৬) মোঃ জিহাদ শেখ (২৪) হামলায় অস্ত্র সরবরাহকারী রিয়াজুল ইসলাম রাতুল মামলার অজ্ঞাত আসামীর তালিকায় থাকা সত্বেও তাকে গ্রেফতার করেনি পুলিশ। মামলা হওয়া সত্বেও আসামীদের গ্রেফতার না করে আগাম জামিনের সুযোগ করে দেয় পুলিশ। অতঃপর আসামীরা জামিনে এসে বাদীর পরিবারকে হুমকি প্রদর্শন করে এসংক্রান্ত থানায় জিডি করতে গেলে পুলিশ জিডি গ্রহণ না করে মামলার তদন্ত অফিসার এসআই মেহেদী হাসান বাদীর সাথে অসদাচরণ করে। অতঃপর বাদীর পরিবার জীবন রক্ষার্থে পালিয়ে ঢাকায় চলে আসলেও বাদীর পিতাকে সারাক্ষণ হুমকি দেওয়া হয়।

সুত্রে জানাযায় মামলার তদন্ত অফিসার বিবাদীদের সাথে সখ্যতা গড়ে তোলায় বাদীপক্ষ হয়রানির স্বীকার হয়। আদালতে গিয়ে দেখাযায় আসামী পক্ষের আইনজীবী ছাত্রলীগের সহ সভাপতি তার প্রভাবে বাদী পক্ষের আইনজীবী অসহায়ত্ব প্রকাশ করে। সার্বিক সহযোগিতার জন্য বাদী যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দারের নিকট বারবার সাহায্য চেয়েও ফিরে আসে কোনোরুপ সহযোগিতা করা হয়নি।

বাদী একজন গণমাধ্যমের কর্মি হওয়া সত্বেও আওয়ামীলীগের তকমা না থাকায় ছাত্রলীগ সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে নিজ এলাকায় যেতে পারেননা বরং প্রতিনিয়ত হুমকির স্বীকার হচ্ছে। বিষয়টি স্থানীয় এমপি সহ আওয়ামীলীগের সিনিয়র পর্যায়ে অবগত থাকলেও তারা সন্ত্রাসীদের বাঁচাতে তৎপর হোন। সমাধানের চেষ্টা করা হলে এমপি জনাব বাবুল ফরাজী আশস্থ করলেও উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত অলিয়ার সরদার চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সন্ত্রাসীদল আরো বেপরোয়া হয়ে ওঠে। বাদীর আত্মীয় সজন সহ মামলার স্বাক্ষীদের হুমকি ধামকি দিয়ে যাচ্ছে। এহেন অবস্থায় মামলার হাল ছেড়ে দেওয়া ছাড়া উপায় ছিলো না।

গত ৫ই আগষ্টের শৈরাচার সরকারের পতন হওয়ায় আশার আলো জাগতে শুরু করেছে। এবার হয়তো আইনের শাসন চালু হবে ইনশাআল্লাহ।

জানা যাচ্ছে হামলাকারী সন্ত্রাসীরা খোলশ পাল্টে প্রতিবাদী ছাত্র জনতা সাজার চেষ্টা করছে।এরা কখনোই সমাজের জন্য মঙ্গল জনক নয়,সব সময় তারা সুযোগ সন্ধানী।সন্ত্রাসীদের আইনের আওতায় এনে বিচারের দাবী আহত সিফাতউল্লার পিতার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD