1. admin@durnitirsondhane.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটের চাঞ্চল্যকর সংখ্যালঘু নারী হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামীকে গ্রেফতার। স্বৈরাচার সরকারের পতনের পরেও ছাত্রলীগ সন্ত্রাসীরা বেপরোয়া। যশোর কেশবপুরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার-১, ইজিবাইক উদ্ধার। যশোরের আলোচিত ফিঙে লিটনের আত্মসমর্পণ ঝিনাইদহ হতে দেশীয় তৈরী ০১টি ওয়ান শুটারগান ও ০১ রাউন্ড গুলিসহ ০১ জন অস্ত্রধারীকে আটক যশোর কেশবপুরে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম থেকে বিপুল পরিমাণ ভারতীয় ওষুধ ও পণ্য, এবং ৪০ কেজি গাঁজা উদ্ধার সহ আটক -১ যশোরের অভয়নগরে ১৫ বছর পর উদ্ধার হল খাঁনজাহান আলী দীঘি,এলাকাবাসীর মানববন্ধ সাতক্ষীরায় চাঞ্চল্যকর হত্যার আসামি র‍্যাব-৬ কর্তৃক আটক খুলনায় চোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা

চট্টগ্রাম থেকে বিপুল পরিমাণ ভারতীয় ওষুধ ও পণ্য, এবং ৪০ কেজি গাঁজা উদ্ধার সহ আটক -১

  • আপডেট সময় : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৮ বার পঠিত

উৎপল ঘোষ,ক্রাইম রিপোর্টার :
র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি সীমান্তবর্তী দেশ ভারত থেকে অবৈধভাবে আমদানিকৃত বিভিন্ন ধরনের ভারতীয় ওষুধ ও কাপড়চোপড় একটি পিকআপ যোগে বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে চট্টগ্রামের দিকে নিয়ে আসছে।
এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল গত ৩১ আগস্ট গভীর রাতে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ্ থানাধীন কৈবল্যধাম আশ্রম গেইট এলাকায় পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা সন্দেহজনক ০১টি পিকআপকে থামানোর সংকেত দিলে গাড়িটি চেকপোস্টের কাছে এসে থামে এবং পিকআপ হতে ০৩ জন ব্যক্তি সুকৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ০১ জন আসামি রাহাত ইসলাম জোবায়ের (২২), পিতা- সেলিম উল্লাহ, সাং- জাদিরতলা, থানা- রামু, জেলা- কক্সবাজার’কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে উক্ত পিকআপ তল্লাশিকালে আসামির দেখানো ও সনাক্ত মতে পিকআপের পিছনে মালামাল বহন করার জায়গা হতে ১৩টি প্লাষ্টিকের বস্তা হতে ৪০ কেজি গাঁজা, বিভিন্ন ব্র্যান্ডের ২৩০০ পিস চোরাই ভারতীয় ব্লাউজ, ৪০ পিস ভারতীয় ফতুয়া, ৭০ পিস ভারতীয় ম্যাক্সি, ০৫ পিস ভারতীয় শাড়ি, বিপুল পরিমান অবৈধভাবে আমদানিকৃত ভারতীয় ওষুধ এবং চোরাচালানের কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ সহ আসামিকে গ্রেফতার করা হয়। পলাতক অপর দুইজন আসামিকে গ্রেফতার এর চেষ্টা অব্যাহত আছে।
গ্রেফতারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে সীমান্তবর্তী দেশ ভারত হতে অবৈধ উপায়ে আমদানিকৃত ভারতীয় পন্য, এবং মাদকদ্রব্য সংগ্রহ পূর্বক ঢাকা, চট্টগ্রাম জেলা এবং মহানগরী সহ বাংলাদেশের বিভিন্ন জেলায় পাইকারী ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য সহ মালামালের সর্বমোট আনুমানিক মূল্য ১৩ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আসামিকে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ্ থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD