1. admin@durnitirsondhane.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
পেশাদার চুরি/ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে চাকু ও লেপটপসহ আটক। নড়াইলে নিয়মিত মামলায় গ্রেফতার-৫ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ৪টি হত্যা মামলার এজাহারভূক্ত আসামী গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার। যশোরে আবারও জলাবদ্ধতা ভোগান্তিতে সাধারণ মানুষ। । যশোর অভয়নগরে প্রীতি হত্যা ভিন্ন খাতে নেওয়ার চেষ্ঠা। নড়াইলের লোহাগড়া থানা পুলিশের অভিযানে ৩০ পিস ইয়াবাসহ আটক-১ তরুণ প্রজন্মের সুরক্ষায় ই-সিগারেট আমদানি নিষিদ্ধ করা হোক। সড়ক দুর্ঘটনায় নিহত নাহিদের বাড়িতে জামায়াত নেতৃবৃন্দ। ট্রাফিক ব্যবস্থাপনার লক্ষ্যে ১৮ দফা সুপারিশ উপস্থাপন। যশোর জেলার অন্তর্গত বেনাপোল সিমান্ত এলাকায় চোরাচালান চক্র বেপরোয়া।

ঝিনাইদহ সদর সার্কিট হাউজ এলাকা থেকে হত্যা মামলার প্রধান সহ ০৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৬৬ বার পঠিত

উৎপল ঘোষ,ক্রাইম রিপোর্টার :
সদর থানার মামলা সুত্রে জানা যায়,গত ১৪ এপ্রিল ২০২৪ রবিবার ভিকটিম এর পিতার সাথে কাদা খেলা নিয়ে ভগবাননগর গ্রামে আদিবাসী পাড়া কালি মন্দিরের কাছে আসামীদের সঙ্গে কথা কাটাকাটি হয়। উক্ত বিষয় নিয়ে আসামী এবং ভিকটিমের পরিবারের মধ্যে মনোমালিন্য চলতে থাকে। এরই প্রেক্ষিতে রাত আনুমানিক ৮:৩০ মিনিটের সময় ভিকটিমের পিতা সুনিল বিশ্বাস(৪৫) ১৫নং ফুলহরি ইউনিয়নের ভগবাননগর গ্রামের মোঃ মনিরুল শাহ এর মুদি দোকানের সামনে ইটের সলিং রাস্তার উপর পৌঁছালে আসামীরা সুনিল বিশ্বাসের পথরোধ করে মারপিট শুরু করে। উক্ত সুনিল বিশ্বাসের চিৎকারে পাশের দোকানে বসে থাকা, ভিকটিম স্বাধীন বিশ্বাস (২৪) তাহার বাবাকে বাঁচানোর জন্য এগিয়ে আসলে আসামীগন ভিকটিমকে বাঁশের লাঠি দিয়ে মাথার বিভিন্ন অংশে আঘাত করে।স্থানীয় লোক ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।
পরবর্তীতে ভিকটিম চিকিৎসাধীন অবস্থায় গত ইং ১৫ এপ্রিল রাতে মৃত্যু বরণ করেন। এ বিষয়ে ভিকটিম এর পিতা বাদী হয়ে ১৫ এপ্রিল ১৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা আরও ১০/১২ জনকে আসামি করে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
ঘটনার পরপরই র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ঘটনার সাথে সম্পৃক্ত ০৬ জনকে ঘটনার ৪৮ ঘন্টার মধ্যেই গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে অন্যান্য আসামীদেরও আইনের আওতায় আনতে উক্ত আভিযানিক দলটি তাদের আভিযানিক কার্যক্রম অব্যহত রাখে।
গতকাল ০৯ জুন আনুমানিক ১২:০০ ঘটিকার সময় র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার স্বাধীন বিশ্বাস হত্যা মামলার প্রধান সহ ০৪ জন এজাহারভুক্ত পলাতক আসামী ঝিনাইদহ জেলার সদর থানাধীন সার্কিট হাউজ এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে সদর থানাধীন সার্কিট হাউজ হতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে স্বাধীন বিশ্বাস হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান পলাতক আসামীরা ১।প্রদীপ বিশ্বাস (৩৫), পিতা- গনেশ বিশ্বাস,২।শান্তিরাম বিশ্বাস (৫০), পিতা-মৃত হারান বিশ্বাস, ৩।নারায়ন বিশ্বাস (২৫), পিতা-শান্তিরাম বিশ্বাস, ৪। গনেশ বিশ্বাস (৫৫),পিতা- মৃত হারান বিশ্বাস, সর্ব সাং- ভগবাননগর, থানা- শৈলকুপা, জেলা-ঝিনাইদহ থেকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামীদেরকে ঝিনাইদহ শৈলকুপা থানায় হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD