1. admin@durnitirsondhane.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পেশাদার চুরি/ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে চাকু ও লেপটপসহ আটক। নড়াইলে নিয়মিত মামলায় গ্রেফতার-৫ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ৪টি হত্যা মামলার এজাহারভূক্ত আসামী গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার। যশোরে আবারও জলাবদ্ধতা ভোগান্তিতে সাধারণ মানুষ। । যশোর অভয়নগরে প্রীতি হত্যা ভিন্ন খাতে নেওয়ার চেষ্ঠা। নড়াইলের লোহাগড়া থানা পুলিশের অভিযানে ৩০ পিস ইয়াবাসহ আটক-১ তরুণ প্রজন্মের সুরক্ষায় ই-সিগারেট আমদানি নিষিদ্ধ করা হোক। সড়ক দুর্ঘটনায় নিহত নাহিদের বাড়িতে জামায়াত নেতৃবৃন্দ। ট্রাফিক ব্যবস্থাপনার লক্ষ্যে ১৮ দফা সুপারিশ উপস্থাপন। যশোর জেলার অন্তর্গত বেনাপোল সিমান্ত এলাকায় চোরাচালান চক্র বেপরোয়া।

সিলেটের দুর্গতদের মাঝে ত্রান বিতরণে সেচ্ছাসেবী সংগঠন।

  • আপডেট সময় : সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ৫২ বার পঠিত

মানবিক সেবা মুলক কাজে এগিয়ে যাচ্ছে রক্তদাতা সংঘ মশিয়ালী,এবারের আয়োজন সিলেট সুনামগঞ্জ জেলার বন্যার কবলিত ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রানসামগ্রী বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান।
আমাদের যারা অনুদানে সহায়তা করেন…
১.মানবতার কল্যাণে সজল অধিকারী
২.রক্তদাতা সংঘ মশিয়ালী
৩.ভৈরব ব্লাড
৪.হৃদয় ৭১
৫.খুলনা ব্লাড নেটওয়ার্ক
৬.হাওলাদার ইসরাত হাসান পিয়াল ফাউন্ডেশন
৭.মানবতা ফেরিওয়ালা যশোর
৮.যুব সমাজ উন্নয়ন সংস্থা Help ম্যান ফাউন্ডেশন বাংলাদেশ।

হিদিয়া ফুলতলা ও অভয়নগর উপজেলা মানবিক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে সিলেট ও সুনামগঞ্জ জেলার বন্যায় কবলিত ক্ষতিগ্রস্তদের জন্য খাদ্য সামগ্রী(চিড়া,মুড়ি, মোমবাতি,ওষুধ,স্যালাইন,সাবান,গুড়া দুধ) বিতরণ করা হয়।
সজল অধিকারীর উদ্যোগে সার্বিক তত্ত্বাবধান করা হয়। যেকোনো জেলায় বন্যা কিংবা প্রাকৃতিক দুর্যোগ হলে সেখানে সজল অধিকারীর টিম উপস্থিত হবেন।মানুষের বিপদে-আপদে সবসময় পাশে থাকার অঙ্গীকার রইলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD