1. admin@durnitirsondhane.com : admin :
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পেশাদার চুরি/ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে চাকু ও লেপটপসহ আটক। নড়াইলে নিয়মিত মামলায় গ্রেফতার-৫ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ৪টি হত্যা মামলার এজাহারভূক্ত আসামী গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার। যশোরে আবারও জলাবদ্ধতা ভোগান্তিতে সাধারণ মানুষ। । যশোর অভয়নগরে প্রীতি হত্যা ভিন্ন খাতে নেওয়ার চেষ্ঠা। নড়াইলের লোহাগড়া থানা পুলিশের অভিযানে ৩০ পিস ইয়াবাসহ আটক-১ তরুণ প্রজন্মের সুরক্ষায় ই-সিগারেট আমদানি নিষিদ্ধ করা হোক। সড়ক দুর্ঘটনায় নিহত নাহিদের বাড়িতে জামায়াত নেতৃবৃন্দ। ট্রাফিক ব্যবস্থাপনার লক্ষ্যে ১৮ দফা সুপারিশ উপস্থাপন। যশোর জেলার অন্তর্গত বেনাপোল সিমান্ত এলাকায় চোরাচালান চক্র বেপরোয়া।

যশোর অভয়নগরে সরকারি রাস্তা অবৈধ স্থাপনা উচ্ছেদ।

  • আপডেট সময় : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৪৩ বার পঠিত

উৎপল ঘোষ,ক্রাইম রিপোর্টার :
যশোর অভয়নগরে ভ্রাম্যমাণ আদালত গুয়াখোলা গ্রামের বিশ্বাসপাড়ার সরকারি রাস্তা থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করে দিয়েছে।
কয়েক ঘণ্টা অভিযান চালিয়ে এ স্থাপনা উচ্ছেদ করে। অভিযানে ৩ বসতঘর, ২ ঘরের বারান্দা, প্রাচীর, টয়লেটসহ কয়েকটি অবৈধ স্থাপনা স্কেভেটর দিয়ে ভেঙে গুড়িয়ে দেয়া হয়েছে।
অভিযান শেষে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শামীম হোসাইন সাংবাদিকদের বলেন, উপজেলার গুয়াখোলা গ্রামের বিশ্বাসপাড়া এলাকায় খাস খতিয়ানে ৩৩ শতক জমির একটি মাটির রাস্তা স্থানীয় একটি চক্র দুই যুগ ধরে বন্ধ করে রেখেছিল। গুয়াখোলা মৌজায় যার এসএ নম্বর ৬৩৩ ও আরএস নম্বর ৫১২০। অভিযোগের ভিত্তিতে সরকারি রাস্তা দখলকারীদের বিরুদ্ধে তাদের স্থাপনা অপসারণের জন্য তিন দফা চিঠি দেয়া হয়েছিল। কিন্তু দখলকারীরা বিষয়টি আমলে নেয়নি। যে কারণে যশোর জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনায় মঙ্গলবার দুপুরে উচ্ছেদ অভিযান চালানো হয়। ২০ জন শ্রমিক ও একটি স্কেভেটর দিয়ে সকল অবৈধ স্থাপনা ভেঙে গুড়িয়ে দেয়া হয়। সরকারি ম্যাপ অনুযায়ী ৭৩৫ ফুট দৈর্ঘ্য ও ১৯ ফুট প্রস্থের রাস্তাটি অবশেষে দখলমুক্ত করা সম্ভব হয়।
অভিযান চলাকালে অভয়নগর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল, নওয়াপাড়া পৌরসভার সমাজউন্নয়ন কর্মকর্তা রাজিবুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) অফিসের কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক ও গ্রামবাসী উপস্থিত ছিলেন।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD