1. admin@durnitirsondhane.com : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটের চাঞ্চল্যকর সংখ্যালঘু নারী হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামীকে গ্রেফতার। স্বৈরাচার সরকারের পতনের পরেও ছাত্রলীগ সন্ত্রাসীরা বেপরোয়া। যশোর কেশবপুরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার-১, ইজিবাইক উদ্ধার। যশোরের আলোচিত ফিঙে লিটনের আত্মসমর্পণ ঝিনাইদহ হতে দেশীয় তৈরী ০১টি ওয়ান শুটারগান ও ০১ রাউন্ড গুলিসহ ০১ জন অস্ত্রধারীকে আটক যশোর কেশবপুরে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত চট্টগ্রাম থেকে বিপুল পরিমাণ ভারতীয় ওষুধ ও পণ্য, এবং ৪০ কেজি গাঁজা উদ্ধার সহ আটক -১ যশোরের অভয়নগরে ১৫ বছর পর উদ্ধার হল খাঁনজাহান আলী দীঘি,এলাকাবাসীর মানববন্ধ সাতক্ষীরায় চাঞ্চল্যকর হত্যার আসামি র‍্যাব-৬ কর্তৃক আটক খুলনায় চোর সন্দেহে একজনকে পিটিয়ে হত্যা

বাগেরহাটের চাঞ্চল্যকর সংখ্যালঘু নারী হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামীকে গ্রেফতার।

  • আপডেট সময় : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পঠিত

উৎপল ঘোষ,ক্রাইম রিপোর্টার : বিজ্ঞ জেলা দায়রা জজ আদালত, বাগেরহাট কর্তৃক ১৯৯৮ সালে বাগেরহাটের মোড়েলগঞ্জে চাঞ্চল্যকর সংখ্যালঘু নারী হত্যা মামলার প্রধান আসামী শহিদুল মল্লিক (৫৫) কে দোষী সাব্যস্ত করে মৃত্যুদন্ড আদেশ প্রদান করা হয়। উক্ত চাঞ্চল্যকর হত্যা কান্ডের পর থেকে আসামী শহিদুল মল্লিক বিভিন্ন সময় দেশের বিভিন্ন স্থানে পলাতক ছিলেন। বর্তমানে বাগেরহাটের মোড়লগঞ্জে আসামি সন্ত্রাসী কর্মকাণ্ড ও চাঁদাবাজি পরিচালনা করে আসছিল।
প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬, (সদর কোম্পানীর) একটি চৌকস পলাতক আসামীকে গ্রেফতারের লক্ষ্যে র‍্যাব-৬ এর অভিযানিক দল আসামীদের গ্রেফতারের উদ্দেশ্যে অভিযান অব্যাহত রাখে।
গত ১৪ সেপ্টেম্বর ২০২৪ র‌্যাব-৬, (সদর কোম্পানীর) একটি চৌকশ দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, আসামী বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানাধীন ফেরিঘাট এলাকায় অবস্থান করছে।উক্ত আভিযানিক দলটি এ ৫ ৩০ মিনিটের সময় বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানাধীন ফেরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী শহিদুল মল্লিক (৫৫) কে বহরবুনিয়া, মোড়লগঞ্জ থেকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD