1. admin@durnitirsondhane.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
পেশাদার চুরি/ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে চাকু ও লেপটপসহ আটক। নড়াইলে নিয়মিত মামলায় গ্রেফতার-৫ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ৪টি হত্যা মামলার এজাহারভূক্ত আসামী গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার। যশোরে আবারও জলাবদ্ধতা ভোগান্তিতে সাধারণ মানুষ। । যশোর অভয়নগরে প্রীতি হত্যা ভিন্ন খাতে নেওয়ার চেষ্ঠা। নড়াইলের লোহাগড়া থানা পুলিশের অভিযানে ৩০ পিস ইয়াবাসহ আটক-১ তরুণ প্রজন্মের সুরক্ষায় ই-সিগারেট আমদানি নিষিদ্ধ করা হোক। সড়ক দুর্ঘটনায় নিহত নাহিদের বাড়িতে জামায়াত নেতৃবৃন্দ। ট্রাফিক ব্যবস্থাপনার লক্ষ্যে ১৮ দফা সুপারিশ উপস্থাপন। যশোর জেলার অন্তর্গত বেনাপোল সিমান্ত এলাকায় চোরাচালান চক্র বেপরোয়া।

পেশাদার চুরি/ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে চাকু ও লেপটপসহ আটক।

  • আপডেট সময় : সোমবার, ২১ অক্টোবর, ২০২৪
  • ১২ বার পঠিত

ডিএস নিউজঃ
যশোরে চোর চক্রের সদস্য গ্রেফতার গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে একটি টিম ইং ২০/১০/২০২৪ তারিখ সন্ধ্যায় যশোর কাপুড়িয়াপট্টি এলাকায় অভিযান চালিয়ে ১জন ছিনতাইকারী/চোর চক্রের মুল হোতা ইমনকে চাকু সহ চোরাইকৃত মালামাল সহ আটক করেন।

গ্রেফতাকৃত ইমন গত ০২/০৭/২০২৪ইং তারিখ রাতে বেজপাড়া তালতলা বাজারে জনৈক ইমরান হোসেন এর “ফারহান ট্রেডার্স” নামক প্রতিষ্ঠানের ঘরের চাল কেটে ভিতরে প্রবেশ করে নগদ ৫ হাজার টাকা ও লেপটপ চুরির ঘটনা স্বীকার করে ধৃত আসামীকে নিয়ে বেজপাড়া তালতলা বাপ্পির বাসায় অভিযান চালিয়ে তাকে চোরাইকৃত লেপটপের ভাঙ্গা অংশ উদ্ধার সহ আটক করা হয়। জিজ্ঞাসাবাদে ইমন একাধিক চুরি/ছিনতাইয়ের তথ্য প্রদান করে। ইমনের বিরুদ্ধে মোট ১০টি মামলা রয়েছে। প্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামী সাইফুল ইসলাম ওরফে ইমন (২৫),পিতা- ইমান আলী,
বাপ্পি রহমান(২৩), পিতা- মোঃ লুৎফার নাতু,
গ্রেফতারের সময় আসামীদের কাছ থেকে
১টি বার্মিজ চাকু,১টি চোরাই লেপটপের ভাঙ্গা অংশ উদ্ধার করা হয়।

যশোর জেলা পুলিশের এসপি সাংবাদিকদের জানায় “বাংলাদেশ পুলিশের শপথের কথা-দেশের মানুষকে রাখবো নিরাপদ,
সত্য উদঘাটনে বদ্ধ পরিকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD