1. admin@durnitirsondhane.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
পেশাদার চুরি/ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে চাকু ও লেপটপসহ আটক। নড়াইলে নিয়মিত মামলায় গ্রেফতার-৫ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ৪টি হত্যা মামলার এজাহারভূক্ত আসামী গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার। যশোরে আবারও জলাবদ্ধতা ভোগান্তিতে সাধারণ মানুষ। । যশোর অভয়নগরে প্রীতি হত্যা ভিন্ন খাতে নেওয়ার চেষ্ঠা। নড়াইলের লোহাগড়া থানা পুলিশের অভিযানে ৩০ পিস ইয়াবাসহ আটক-১ তরুণ প্রজন্মের সুরক্ষায় ই-সিগারেট আমদানি নিষিদ্ধ করা হোক। সড়ক দুর্ঘটনায় নিহত নাহিদের বাড়িতে জামায়াত নেতৃবৃন্দ। ট্রাফিক ব্যবস্থাপনার লক্ষ্যে ১৮ দফা সুপারিশ উপস্থাপন। যশোর জেলার অন্তর্গত বেনাপোল সিমান্ত এলাকায় চোরাচালান চক্র বেপরোয়া।

ঝিনাইদহ র‍্যাব – ৬ অভিযান চালিয়ে ১০১ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৩৭ বার পঠিত

উৎপল ঘোষ,ক্রাইম রিপোর্টার :
ঝিনাইদহ সদর থানা এলাকা হতে র‍্যাব – ৬ অভিযান চালিয়ে ১০৬ বোতল ফেনসিডিল সহ কুখ্যাত ২ মাদক কারবারি গ্রেফতার।
র‍্যাব -৬ ঝিনাইদহ ক্যাম্প সুত্র থেকে জানা যায়, ০৪ জুলাই ২০২৪ ইং ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, ঝিনাইদহ জেলার সদর থানাধীন গান্না ইউনিয়ন এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে।
এমন তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি আনুমানিক ০১.৩০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার সদর থানাধীন গান্না গ্রামের মোঃ তারিকুল ইসলামের বসত বাড়ীর দোতলা বিল্ডিং এ বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য ১০১ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।আটককৃতরা হলো : মোঃ আলহাজ্ব (২০), পিতা- মোঃ আসাদুল ইসলাম, সাং- একতারপুর, থানা- মহেশপুর, জেলা- ঝিনাইদহ এবং মোছাঃ লতা খাতুন (৩০), স্বামী- তারিকুল ইসলাম, সাং- গান্না, থানা- সদর, জেলা- ঝিনাইদহ। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ১০১ বোতল ০১টি মোবাইল উদ্ধারপূর্বক জব্দ করে।
জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করে আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD