1. admin@durnitirsondhane.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
পেশাদার চুরি/ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে চাকু ও লেপটপসহ আটক। নড়াইলে নিয়মিত মামলায় গ্রেফতার-৫ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ৪টি হত্যা মামলার এজাহারভূক্ত আসামী গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার। যশোরে আবারও জলাবদ্ধতা ভোগান্তিতে সাধারণ মানুষ। । যশোর অভয়নগরে প্রীতি হত্যা ভিন্ন খাতে নেওয়ার চেষ্ঠা। নড়াইলের লোহাগড়া থানা পুলিশের অভিযানে ৩০ পিস ইয়াবাসহ আটক-১ তরুণ প্রজন্মের সুরক্ষায় ই-সিগারেট আমদানি নিষিদ্ধ করা হোক। সড়ক দুর্ঘটনায় নিহত নাহিদের বাড়িতে জামায়াত নেতৃবৃন্দ। ট্রাফিক ব্যবস্থাপনার লক্ষ্যে ১৮ দফা সুপারিশ উপস্থাপন। যশোর জেলার অন্তর্গত বেনাপোল সিমান্ত এলাকায় চোরাচালান চক্র বেপরোয়া।

উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব যশোরেশ্বরী মন্দিরের চুরি যাওয়া মুকুটের ব্যাপারে পরিদর্শণ।

  • আপডেট সময় : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
  • ১৭ বার পঠিত

উৎপল ঘোষ,ক্রাইম রিপোর্টার :
সাতক্ষীরা শ্যামনগর উপজেলায় শনিবার (১২ অক্টোবর) অন্তবর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূইয়া নকিপুর জমিদার বাড়ি সার্বজনীন দুর্গা পুজা মন্ডপ ও যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শনসহ সুন্দরবন ভ্রমন করেন।
দুপুর ১২টার দিকে শ্যামনগর উপজেলায় উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূইয়া পৌঁছাইলে শ্যামনগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী অফিসার ডাঃ সঞ্জীব দাশ। এ সময় উপজেলা প্রশাসন ও শ্যামনগর থানা পুলিশসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
পরে উপদেষ্টা উপজেলা সদরের নিকটবর্তী নকিপুর জমিদার বাড়ি সার্বজনীন দুর্গা পুজা মন্ডপ পরিদর্শনসহ মন্ডপ সভাপতি, সম্পাদক ও অন্যান্যদের সাথে মতবিনিময় করেন।
পরবর্তীতে উপজেলার ঈম্বরীপুর ইউনিয়নের যশোরেশ্বরী ইতিহাসখ্যাত কালী মন্দির পরিদর্শন করেন এবং মন্দিরের সেবাইত ও বাংলাদেশ পুজা উদ্যাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দসহ স্থানীয়দের সাথে মতবিনিময় করেন।
মতবিনিময়কালে উপদেষ্টা আসিফ মাহমুদ মন্দিরের চুরি হয়ে যাওয়া মুকুটটি যাতে দ্রুত উদ্ধার করা হয় সে বিষয়ে পুলিশ প্রশাসনসহ অন্যান্যদের জোর তাগিদ দেন।
এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার ডাঃ সঞ্জীব দাশ, উপজেলা বিএনপি সভাপতি মোঃ আব্দুল ওয়াহেদ, উপজেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুর রহমান, সাবেক এমপি জামায়াত দলীয় গাজী নজরুল ইসলাম, বাংলাদেশ পুজা উদ্যাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দ প্রমুখ।
এরপর শ্যামনগর আকাশলীনা পর্যটন কেন্দ্র থেকে সুন্দরবনের কলাগাছিয়া ভ্রমন করেন। জানা যায় সুন্দরবন ভ্রমন শেষে তিনি ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Durnitirsondhane
Theme Customized By Theme Park BD