সরকার সংসদকে প্রাণবন্ত দেখতে চায়: নাসিম

AUTHOR: durnitirsondhane
POSTED: রবিবার ৭ এপ্রিল ২০১৯at ২:১৯ অপরাহ্ণ
102 Views

সিরাজগঞ্জ প্রতিনিধি : ধুমপান, মাদক ও সন্ত্রাসমুক্ত শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার আহবান জানিয়ে আওয়ামী লীগ সভাপতিমন্ডলির সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, মাদক সন্ত্রাসের কবলে পড়ে তরুণ প্রজন্ম যদি বিপথে যায়, ধ্বংস হয়ে যায়, তাহলে উন্নয়ন করে লাভ কী? বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। তরুণ প্রজন্মকে যোগ্য নেতৃত্বে গড়ে তুলতে হবে। এজন্য সন্তানের বাবা-মাসহ শিক্ষকদেরও অগ্রণী ভূমিকা রাখতে হবে।

শনিবার দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরের সোনামুখীতে ছাত্র-শিক্ষক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

সোনামুখী ইউনিয়নের পরানপুরে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ‘অন্য রকম বিদ্যা নিকেতন’ আয়োজিত বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ উপলক্ষে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন প্রকৌশলী আব্দুর রশীদ। বক্তব্য দেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজগর আলী, বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক ইয়াসিন আলী প্রমুখ। পরে মোহাম্মদ নাসিম সোনামুখীতে নির্মিত শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম পরিদর্শন করেন এবং সিরাজগঞ্জ শহর থেকে কাজিপুর-সোনামুখী হয়ে বগুড়া পর্যন্ত্ম চার লেন সড়ক নির্মাণ করার ঘোষণা দেন।

বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যদের সংসদে যোগ দেবার আহবান জানিয়ে অন্য রকম বিদ্যা নিকেতন আয়োজিত সমাবেশে মোহাম্মদ নাসিম বলেন, আগামী এপ্রিল রাস্ট্রপতি সংসদ আহবান করেছেন। সংসদে আসুন, জনগণের কথা বলুন, সরকার সংসদকে প্রাণবন্ত্ম দেখতে চায়। সংসদে যোগ দিয়ে সরকারের ভুল ধরিয়ে দিন, খালেদা জিয়ার মুক্তির কথা বলুন।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির আন্দোলন প্রসঙ্গ নাসিম বলেন, আওয়ামীলীগ বিরোধী দল থাকতে অনেক বার জেল খেটেছি, পুলিশের হাতে লাঠিপেটা সহ্য করেছি। কিন্তু আন্দোলনের মাঠ থেকে পালিয়ে যায়নি। বিএনপি নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, সাহস থাকলে মাঠে নামেন, আন্দোলনের হুমকি দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। যে দলের নেতারা পুলিশের লাঠির আঘাতে জামা কাপড় খুলে দৌড়ে পালায়, সে নেতা দিয়ে আন্দোলন হয় না।


[bwitSDisqusCom]