শৈলকুপা উপজেলা উপনির্বাচনে স্বতন্ত্রপ্রার্থীর আবেগঘন ফেসবুক স্ট্যাটাস

AUTHOR: durnitirsondhane
POSTED: শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১at ১১:৩৯ অপরাহ্ণ
FILED AS: ভিডিও
61 Views

শৈলকুপা প্রতিনিধি:
আসন্ন শৈলকুপা উপজেলা পরিষদের উপনির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়েছে। কিন্তু বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীদের কোন কর্মীকেই নির্বাচনের প্রচার-প্রচারণা সহ বিভিন্ন কর্মসূচি করতে দিচ্ছে না ক্ষমতাসীন আওয়ামী লীগের সমর্থকরা এমনটি অভিযোগ তুলেছে বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীরা।

আগামী ২৮ শে ফেব্রুয়ারি উপজেলা পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে, কিন্তু এমন সময় স্বতন্ত্র প্রার্থী আনিচুর রহমানের ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস ইতিমধ্যে শৈলকুপার অনেক সাধারন জনগনের মনে দাগ দিয়ে গেছে। তিনি তার ফেসবুকে লিখেছেন’ ” আমার ১৫ দিনের ছেলে বাবা হারা হবে ,আমার স্ত্রী স্বামীহারা হবে, আমার বাবা মা তাদের একমাত্র ছেলে হারা হবে, আমার এক মাত্র বোন ভাই হারা হবে, তবুও মহান আল্ল্াহর উপর ভরসা রেখে আমি মনোনয়ন পত্র প্রত্যাহার করবো না। এটাই আমার ফাইনাল ডিসিশন।।যতোই হুমকি ধামকি আসুক”।

এমনটি লিখেছেন স্বতন্ত্র প্রার্থী আনিচুর রহমান, এবং তার সঙ্গে কথা বলতে গেলে তিনি বলেন,

আমি ও আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত কিন্তু যখনই আমার একটি পদ-পদবী সুযোগ আসে তখনই কিছু স্বার্থবাদী রাজনৈতিক নেতারা আমাকে দলের বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করে একারণেই আমি শৈলকুপার হত্যার রাজনীতি বন্ধের লক্ষ্যে নির্বাচন করতে ইচ্ছা পোষণ করি। আর এই নির্বাচন শুরুর পর থেকেই আমিও আমার পরিবারের উপর বিভিন্ন সময় বিভিন্ন হুমকি ধামকি দিয়ে আসছে। এবার উপজেলা পরিষদ নির্বাচনে যাদের হাতে নৌকা দিয়েছে তাদের বিষয়ে আমি কিছু বলতে চাই না কারণ ওই শিকদার ফ্যামিলি সম্পর্কে শৈলকুপার মানুষ জানে তারা আসলে কি। সর্বশেষ আমি বলতে চাই নির্বাচন যেন সুস্থ হয় কারণ নির্বাচন সুষ্ঠু হলে আমি বিপুল ভোটে জয়লাভ করবো।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী আনিচুর রহমানের সমর্থকদের কাছে জানতে চাইলে তারা বলে, আমরা সব সময় আনিস ভাইকে নিয়ে টেনশনে থাকি কারণ শিকদার ফ্যামিলি চাইলে সবকিছু করতে পারেন এজন্য আমরা প্রশাসনের কাছে আকুল আবেদন জানাচ্ছি প্রশাসন যেন আনিস ভাইকে নিরাপত্তা দেয়।


[bwitSDisqusCom]