খুলনা থেকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

AUTHOR: durnitirsondhane
POSTED: সোমবার ২৩ নভেম্বর ২০২০at ১১:৩৬ অপরাহ্ণ
FILED AS: ভিডিও
38 Views

বিজ্ঞপ্তি : খুলনা থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকায় প্রকাশিত সংবাদে প্রতিবাদ জানিয়ে বিবৃতি জানিয়েছেন নগরীর বয়রা বাজার এলাকার বাসিন্দা জমি ব্যবসায়ী মোঃ সফিকুল ইসলাম।

প্রতিবাদ বিবৃতিতে তিনি বলেছেন-‘গত ইংরেজী ২১-১১-২০২০ তারিখে দৈানিক খুলনা টাইমস প্রত্রিকায় প্রথম পাতায় “খুলনায় ভূমি দখল ও দস্যুতার অপ্রতিরোধ্য” শিরনামে খন্দকার বাহাউদ্দীন এর সঙ্গে আমাকে নিয়ে যে সমস্ত ভিত্তিহীন মনগড়া সংবাদ প্রকাশ করা হয়েছে তা আমার দৃষ্টিগোচর হয়েছে।

খন্দকার বাহাউদ্দীন একজন দলিল লেখক। আমার দলিল গুলি তার মাধ্যমে রেজি: সম্পন্ন করি। যেহেতু আমি জমি ক্রয় -বিক্রয়ের সাথে জড়িত। সরকারি রেভিনিউ ও তার পারিশ্রমিক প্রদান করি।

তার সাথে কোন প্রকার ব্যবসায়িক সম্পর্ক আমার সাথে কখনও ছিলোনা। ষড়যন্ত্রমূলক ভাবে আমার ব্যবসার সুনাম ক্ষুন্ন করার উদেশ্য মাত্র। আমার কোন বাহিনী নেই। বিগত দিনে কোন বাহিনী বা কোন প্রকার ফৌজদারী মামলাও ছিলোনা।

আমি সরকার বিরোধী কোন কর্মকান্ডে জড়িত নই। সরকারী দলের সমর্থক। আমি কখনও খন্দকার বাহাউদ্দিনের সাথে অন্য কোন ভাবে টাকা পয়সা লেনদেন করিনি এবং কোন ব্যবসাও করিনি।

আমার ব্যবসায়িক সাইন বোর্ডে বাহাউদ্দীনের ছবি সংযুক্ত করা হয়েছে সেটাও একটা অপকৌশল। পরিশেষে আমি বলতে চাই আমার নাম জড়িয়ে যে সংবাদটি গত ২১-১১-২০২০ তারিখে দৈানিক খুলনা টাইমস প্রত্রিকায় প্রকাশ করা হয়েছে, যাহা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। আমি এর তীব্র প্রতিবাদ এবং নিন্দা জানাই।-মোঃ সফিকুল ইসলাম, বয়রা বাজার, খুলনা, মোবা : ০১৯১৭-৪১৮১৯৩।


[bwitSDisqusCom]