আমুরোড বাজারে দুটি ডিস লাইন নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৫

AUTHOR: durnitirsondhane
POSTED: রবিবার ২২ নভেম্বর ২০২০at ১:১৩ পূর্বাহ্ণ
FILED AS: ভিডিও
39 Views

চুনারুঘাট প্রতিনিধিঃ
আহাম্মদাবাদ ইউনিয়নে দুটি ডিস লাইন রয়েছে, চুনারুঘাট থেকে আসা ডিস লাইনটি উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কে এম আনোয়ার হোসেন ও উপজেলা সেচ্ছাসেবক লীগের কর্মী অবৈধভাবে পরিচালনা করে আসছেন দীর্ঘদিন দরে। অন্য দিকে বাজার থেকে সরাসরি ইউনিয়নের বিভিন্ন জায়গায় মুছা আখন্জি একটি ডিস লাইন পরিচালনা করেন যার বৈধ কাগজপত্র রয়েছে । মুছা আখন্জির অভিযোগ চুনারুঘাট থেকে আসা ডিস লাইনটি সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে কোনো কাগজ পত্র ছাড়াই দীর্ঘ দিন যাবত কে এম আনোয়ার হোসেন ও স্বেচ্ছাসেবক লীগ কর্মী অবৈধভাবে পরিচালনা করে আসছেন।

মুছা আখন্জি অনেক বার বিভিন্ন দপ্তরে অভিযোগ করেও এর কোনো ফলাফল না পেয়ে গতকাল ২০/১১/২০২০ তারিখে ফেসবুকে চুনারুঘাট থেকে আসা ডিস লাইনটি অবৈধ বলে মন্তব্য করে বলেন ২১/১১/২০২০ তারিখে লাইনটি বিছিন্ন করা হবে।

আজ ২১/১১/২০২০ তারিখে মুছা আখন্জি সরাসরি ফেসবুক লাইভে এসে চুনারুঘাট থেকে আসা ডিস লাইনটি বিছিন্ন করে দেওয়ার সময় চুনারুঘাট ডিস লাইনের পরিচালক ঘটনাস্থলে গিয়ে মুছা আখন্জিকে বাাঁধা দিলে দুজনের মধ্যে কথা কাটাকাটি এক পর্যায়ে স্বেচ্ছাসেবক লীগ কর্মী কমর থেকে দেশীয় অস্ত্র ক্রিস দিয়ে মুসা আখনজিকে আঘাত করার সময় দৌলত জমাদ্দার নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। পরে স্বেচ্ছাসেবক লীগ কর্মীর সহযোগীরা অস্ত্রশস্ত্র নিয়ে ওই জায়গাতে এলোপাাথড়ি মারপিট শুরু করেন। এ সময় সাজু জাহির শান্ত সুজন নামের আরও ৪ জন গুরুতর আহত হলে তাদেরকে চুনারুঘাট সদর হাসপাতালে দ্রুত পাঠানো হলে তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত ডাক্তারা হবিগঞ্জ সদর হাসপাতালে রেফার করেন। বাজারে পরিস্থিতি স্বাভাবিক ভাবে ফিরিয়ে আনতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বাত্মক চেষ্টা করেন


[bwitSDisqusCom]