অপহৃত শিশু হাফিজুর(৯) উদ্ধার, ৩ অপহরণকারী গ্রেপ্তার, আদালতে দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড।।

AUTHOR: durnitirsondhane
POSTED: শনিবার ২১ নভেম্বর ২০২০at ৩:২৫ অপরাহ্ণ
FILED AS: ভিডিও
16 Views

পুলিশ সুপার,গোপালগঞ্জ জনাব মুহাম্মদ সাইদুর রহমান খান,পিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনায় মোহাম্মদ ছানোয়ার হোসেন, পিপিএম(বার) অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, গোপালগঞ্জ এঁর তদারকিতে গোপালগঞ্জ থানার এসআই রাসেল, এএসআই নওশের, ও সঙ্গীয় ফোর্সের অংশগ্রহনে সিরাজগঞ্জ, রাজবাড়ী, গোপালগঞ্জ ও পাবনা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গত ১৪/১১/২০২০ খ্রিঃ হাফিজুর শেখ(৯), মোঃ নজরুল শেখ, সাং গোবরা, থানা+জেলাঃ গোপালগঞ্জকে অপহরন ও মুক্তিপন দাবির অভিযোগে ১) মোঃ রাশেদ শেখ(৪৫), পিতাঃ মৃত আঃ লতিফ শেখ, সাং বিনায়য়েতপুর, ইউপিঃ কাতলামারি, থানাঃ হরিনাকুন্ড, জেলাঃ ঝিনাইদাহ ২) মোঃ বাবুল হোসেন@ ফারুক(২৫), পিতাঃ মোঃ মুন্না বেপারী, সাং তাতীবন্দর, রেল লাইন, থানাঃ সুজানগর, জেলাঃ পাবনা ৩) আসলাম(৪৫), পিতাঃ সাং গোবরা, থানা+জেলাঃ গোপালগঞ্জদেরকে গ্রেফতারপূর্বক অপহৃত শিশু হাফিজুর(৯) উদ্ধার ও গ্রেফতারকৃত অপহরণকারী আদালতে দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড করা হয়।।

ঘটনা সংক্ষেপঃ
গত ১৪/১১/২০২০ খ্রিঃ গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা ইউনিয়নের মাদ্রাসাপাড়ার বাড়িওয়ালা মোঃ নজরুল শেখের ৯ বছরের শিশু সন্তান হাফিজুর শেখকে মাইক্রোযোগে অপহরণ করে নিয়ে যায় তার বাড়ির ভাড়াটিয়া রাশেদ শেখ। রাশেদের ৩ সহযোগী মাইক্রোবাসটি পাবনার সুজানগর থেকে নিয়ে আসে।

এ ঘটনায় গত ১৬ নভেম্বর ‘২০ ইং তারিখে গোপালগঞ্জ সদর থানায় মামলা নং-৩১, ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী- ২০০৩) রুজু হলে তাৎক্ষনিকভাবে পুলিশ সুপার গোপালগঞ্জ মহোদয়ের নির্দেশনা ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এর তদারকীতে প্রযুক্তিগত সহায়তায় এস আই রাসেল ও এএসআই নওশেরসহ গোপালগঞ্জ থানা পুলিশের একটি চৌকসদল রাজবাড়ী, সিরাজগঞ্জ, গোপালগঞ্জ ও পাবনা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। একপর্যায়ে পাবনার সুজানগর উপজেলার তাতিবন্দ ইউনিয়নের তাতিবন্দ গ্রামে আসামী বাবুল হোসেন (২৫) এর নিজ বসত বাড়ি থেকে ভিকটিম হাফিজুরকে উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত অন্য আসামীদেরকেও শীঘ্রই গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। অভিযানে প্রযুক্তিগত সহায়তার জন্য আন্তরিক ধন্যবাদ এলআইসি ও পুলিশ সুপার, পিবিআই গোপালগঞ্জ মহোদয়কে।


[bwitSDisqusCom]