সাতক্ষীরায় ১ কোটি ৭৬ লক্ষ টাকা ব্যয়ে জেলা ত্রাণ গুদাম কাম দূর্যোগ ব্যবস্থাপনা তথ্য কেন্দ্র ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি রবি

AUTHOR: durnitirsondhane
POSTED: বৃহস্পতিবার ১৯ নভেম্বর ২০২০at ১:৫০ পূর্বাহ্ণ
FILED AS: ভিডিও
28 Views

বিশেষ প্রতিনিধি ঃ সাতক্ষীরা জেলা ত্রাণ গুদাম কাম দূর্যোগ ব্যবস্থাপনা তথ্য কেন্দ্র তিনতলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার (১৮ নভেম্বর) বেলা ১১টায় সাতক্ষীরা কালেক্টরেট চত্বরে জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে¡ প্রধান অতিথি হিসেবে ফলক উন্মোচন করে ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন দুর্যোগ ব্যস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
জেলা ত্রাণ গুদাম কাম দূর্যোগ ব্যবস্থাপনা তথ্য কেন্দ্র নির্মাণ শীর্ষক প্রকল্পের আওতায় ১ কোটি ৭৬ লক্ষ টাকা ব্যয়ে এ তিনতলা ভবন নির্মাণ করা হচ্ছে। দুর্যোগ ব্যস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে এ ভবন নির্মাণ করা হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. আঃ বাছেদ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সাতক্ষীরা’র উপপরিচালক কৃষিবিদ মো. নুরুল ইসলাম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক, গোলাম মুনসুর নান্নু ঠিকাদার প্রতিষ্ঠানের প্রতিনিধি ফয়সাল শেখ প্রমুখ।


[bwitSDisqusCom]