যে কোনো দুর্যোগে মানুষের পাশে থাকে আওয়ামী যুবলীগ-ফারুক হোসেন বেপারী

AUTHOR: Durnitir Sondhane
POSTED: বৃহস্পতিবার ২০ আগস্ট ২০২০at ৪:২৬ অপরাহ্ণ
314 Views

বিশেষ প্রতিনিধি ॥ যে কোনো দুর্যোগ-দুর্বিপাকে আওয়ামী যুবলীগ সব সময় মানুষের পাশে দাঁড়িয়েছে। আওয়ামী যুবলীগ গণমানুষের দল বলেই সব পরিস্থিতিতে জনগণের সঙ্গে থাকে। সরকারি দল কিংবা বিরোধী দল, যেখানেই থাক না কেন- এই দলটি সব অবস্থায় মানুষের কল্যাণেই কাজ করে। জাতীয় শোক দিবস উপলক্ষে ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফারুক হোসেন বেপারী একান্ত সাক্ষাৎকারে কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংকটের পাশাপাশি ঘনীভূত দুর্যোগের দিনেও বরাবরের মতো ত্রাণ কমিটি গঠন করেছেন। এর মাধ্যমে দেশব্যাপী ত্রাণ কার্যক্রম অব্যাহত রেখেছেন। শেখ হাসিনার নেতৃত্বে যে কোনো দুর্যোগ মোকাবিলা করতে বাংলাদেশ সক্ষম।
অসহায় দুর্গত মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী যুবলীগের সহজাত কার্যক্রম। গণমানুষের দল হিসেবে আওয়ামী লীগ সবসময় মানুষের পাশে থাকে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা করোনার ধাক্কা যেভাবে মোকাবিলা করছেন, তেমনি ষড়যন্ত্রের ধাক্কা সমানভাবে সামলাচ্ছেন।
আওয়ামী লীগ ক্ষমতায় থাক বা না থাক, যে কোনো দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছে। আর বিএনপি কোনো কর্মসূচিই নেয়নি। যখন দেশে সিডর হয়, সে সময় ক্ষমতায় না থাকলেও আওয়ামী লীগ মানুষের পাশে দাঁড়িয়েছিল। আওয়ামী লীগই একমাত্র দল যারা সবসময় দুর্যোগপ্রবণ এলাকার মানুষের পাশে থাকে।


[bwitSDisqusCom]