দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মৎস্যজীবি লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক

AUTHOR: durnitirsondhane
POSTED: মঙ্গলবার ৪ আগস্ট ২০২০at ২:০২ পূর্বাহ্ণ
FILED AS: ভিডিও
50 Views

দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি সায়ীদুর রহমান সাঈদ ও বিপ্লবী সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্কর। সাঈদ ও আজগর নস্কর বলেন,দীর্ঘ একবছর পর সবার জন্য আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল আযহা।

মহান ত্যাগ আর কোরবানির মহিমায় ভাস্বর মুসলিম উম্মাহর বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আযহা সবার জন্য আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে আসে।

ঈদুল আযহায় প্রিয় বস্তুকে মহান আল্লাহর উদ্দেশে উৎসর্গের মাধ্যমে তার সন্তষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহিম (আ.) স্থাপন করেছেন, তা বিশ্ববাসীর জন্য চিরকালই অনুকরণীয় ও অনুসরণীয়। ঈদুল আযহার শিক্ষা ও আদর্শ আমাদের প্রাত্যহিক জীবনে অনুসরণ করা উচিত বলে। এ পরিস্থিতিতে আমরা দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি।

আমরা সবাই হিংসা অহংকার ভেদাভেদ ভুুলে এক কাতারে শামিল হবো ও আনন্দ ভাগাভাগি করে নেবো। ঈদের আনন্দ বাংলার প্রত্যেক ঘরে ঘরে জুড়ে উঠুক আনন্দনময়।

সায়ীদুর রহমান সাঈদ ও শেখ আজগর নস্কর বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে। যেহেতু এই ঈদের অন্য নাম হচ্ছে কুরবানির ঈদ। তাই তিনি সঠিক নিয়তে সঠিক পন্থায় কুরবানি করার জন্য সবার প্রতি আকুল আবেদন রেখে- আত্মীয় স্বজন, পাড়া প্রতিবেশী, গরিব, মিসকিনদের প্রতি সুদৃষ্টি রাখার জন্য সবিনয় অনুরোধ জানান।


[bwitSDisqusCom]