অমর একুশে গ্রন্থ মেলার শেষদিনে ভাষা শহীদদের সম্মান জানিয়ে শহীদ মিনারে একতা পরিবার

AUTHOR: News Admin
POSTED: রবিবার ১ মার্চ ২০২০at ১:৫০ অপরাহ্ণ
150 Views

মাসুদ রানা:দেশের আর্থসামাজিক উন্নয়নে সর্বদায় প্রস্তুত সময়ের সেরা সংগঠন একতা কালচারাল এন্ড সোস্যাল অর্গানাইজেশন ।একতা পরিবার চায় দেশে মাদক,সন্ত্রাস পরিহার করা এই বাঙ্গালী জাতিকে নতুন প্রজন্মকে একটি ব্যাধিমুক্ত সমাজ উপহার দিতে এগিয়ে আসবে সব সময় একতা কালচারাল এন্ড সোস্যাল অর্গানাইজেশন পরিবার ।
মজিব বর্ষে বঙ্গবন্ধু কে ও সকল ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ভালোবাসা রেখে ‘একতা পরিবার’ আজ অমর একুশে বই মেলায় হাজির হয়েছি বিদায় রজনীতে ।এই সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও দূর্ণীতি দমন আগামী প্রজন্মকে একটি সুশীল সমাজ দেশটি তে ভবিষ্যৎ বাস যোগ্য করে তুলে দেওয়াই হলো একতা কালচারাল এন্ড সোস্যাল অর্গানাইজেশনের এর মুল অঙ্গীকার।
কেননা, সকলে আমরা সকলের তরে’প্রত্যেকে আমরা পরে তরে’দশে মিলে করি কাজ হারি জিতি নাহি লাজ,আসুন আমরা সবাই মিলে সমাজ থেকে মাদক,সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত করতে এগিয়ে আসি। এই মুজিব বর্ষে একতা কালচারাল এন্ড সোস্যাল অর্গানাইজেশন থাকবে বর্ণাঢ্য আয়োজন যার মধ্যে দিয়ে এই দেশের মানুষ জানতে পারবে সর্ব কালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের ত্যাগ তিতীক্ষা সহ নানান দেশ উন্নয়েন মুজিবের ভুমিকা।


[bwitSDisqusCom]